তালডাংরায় নির্যাতিতার পরিবারকে নজরবন্দি করে রেখেছে পুলিশ দাবী শুভেন্দুর, এই ঘটনা নিয়ে রাজনীতি নয়,সাফ জানাল পরিবার।

Update: 2022-04-27 17:08 GMT

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : তালডাংরায় নির্যাতিতা আদিবাসী কিশোরীর বাড়ীতে দেখা করতে গিয়ে,পরিবারের সদস্যরা তার কাছে মুখ না খোলায় পুলিশের ওপর ক্ষোভ প্রকাশ করলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু আধিকারী। তিনি বলেন জেলার পুলিশ আধিকারিকরা পুরো পরিবারকে নজরে রেখেছেন। যাতে করে তারা কথা না বলতে পারে।তিনি বলেন কিছুদিন পর এই পরিবার পুলিশের ওপর আস্থা হারাবেন। তখন চাইলে আমাদের তারা পাশে পাবেন। অন্যদিকে কিশোরীর পরিবারের বক্তব্য এই ঘটনা নিয়ে কোন রাজনীতি করতে দেবেন না তারা।

তারা স্পষ্ট জানান, প্রশাসনের প্রতি তাদের আস্থা আছে।পুলিশের প্রতি তাদের আস্থা আছে। তাছাড়া মাজি পারগানা মহল বিষয়টি দেখছেন। তাই তারা যে কোন রাজনৈতিক পরিস্থিতি এড়ানোর পক্ষেই এদিন সংবাদ মাধ্যমের কাছে সওয়াল করেন।প্রসঙ্গত,গত ২৪ এপ্রিল বাড়ি থেকে জঙ্গল পথে কম্পিউটার শিখতে যাওয়ার পথে জনা চারেক দুষ্কৃতি পথ আটকায় এই আদিবাসী পড়ুয়া কিশোরীর। জঙ্গলের মধ্যে টেনে নিয়ে গিয়ে তাকে মাদক জাতীয় কিছু খাওয়ানোর চেষ্টা করা হয়। বাধা দিতে গেলে তাকে মারধর করা হয়।

 ঘটনার পর থেকে ওই ছাত্রী বিষ্ণুপুর সুপার স্পেশ্যালিটি হাসপাতালে চিকিৎসাধীন। ইতি মধ্যে এই ঘটনায় যুক্ত থাকার অভিযোগে তালডাংরা থানার পুলিশ দু'জনকে গ্রেফতার করেছে। তবে, শুভেন্দু বাবুর অভিযোগ আরও দুই অভিযুক্ত এখনও অধরা। পুলিশ এই ঘটনার প্রকৃত তদন্ত করে দোষীদের শাস্তির ব্যবস্থা এই দাবী করছে বিজেপি। এদিন,শুভেন্দু অধিকারীর সাথে ছিলেন বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্র খাঁ, বিধায়ক অমরনাথ শাখা, বিধায়ক নিলাদ্রি শেখর দানা প্রমুখ।

👁️দেখুন 🎦 ভিডিও। 👇

Full View


Tags:    

Similar News