লক্ষ্মী পুজো পর্যন্ত মেগা অফার এক্সোটিকার নতুনচটির দীপদা'র লেডিস বিউটি পার্লারে।

লক্ষীপুজোর অফার উপভোগ করেতে এখনই স্লট বুক করুন।কল করে নিন বুকিং হেল্প লাইন 76025 60471 নাম্বারে।কিংবা,নতুনচটির এক্সোটিকা লেডিস পার্লারে সরাসরি যোগাযোগ করতে পারেন।

Update: 2023-10-26 09:51 GMT

বাঁকুড়া২৪x৭প্রতিবেদন : মহা পুজো শেষ। দোড় গোড়ায় ধন দেবী মা লক্ষ্মীর আরাধনা। দুর্গাপুজোর সময় ভীড়ে বা ব্যাস্ততার কারণে যেসব মহিলারা পুজোর অফার উপভোগ করতে পারেন নি,তাদের জন্য লক্ষ্মীপুজো পর্যন্ত মেগা অফার দিচ্ছে বাঁকুড়া শহরের এক্সোটিকা নতুনচটির লেডিস পার্লার। দীপ দার পার্লার নামে পরিচিত এই এক্সোটিকা লেডিস পার্লারে মহিলাদের জন্য লক্ষীপুজোর দিন পর্যন্ত চলবে এই অফার। অফারে মিলছে মাত্র ৫০০ টাকায় লরিয়াল হেয়ার স্পা, আর ৮০০ টাকায় ওয়েলা হেয়ার স্পা, এছাড়া অফার প্রাইসে একগুচ্ছ প্যাকেজ রয়েছে এখানে।আপনি আপনার মতো করে বেছে নিতে পারবেন।

এমনটাই জানালেন এই পার্লারের হেয়ার এক্সপার্ট ও বিউটিশিয়ান দীপ বাবু।এই পার্লার শহর বাঁকুড়া ও সারা বাঁকুড়ার জেলার পাশাপাশি,পড়শি জেলা পুরুলিয়া,দুই বর্ধমান ও দুই মেদিনীপুর জেলার সৌন্দর্য প্রেমীদের আস্থা অর্জন করেছে।ফলে,ভিন জেল থেকে এখানে অনেকেই নিয়মিত আসেন। মুলত,বাজেট ফ্রেন্ডলি প্রাইস এবং হোমলি এটমস্পীয়ারে প্রফেশনাল সার্ভিসের জন্যই এত ডিমান্ড এই পার্লারের। আর তার ওপর রয়েছে দীপদার অমায়িক ব্যবহার।এনটাই অভিমত পার্লারের ক্লায়েন্টদের।হাতে আর কটামাত্র দিন।তাই দেরি না করে লক্ষীপুজোর অফার উপভোগ করেতে এখনই বুক করুন।

কল করে নিন বুকিং হেল্প লাইন: 

76025 60471 নাম্বারে।কিংবা নতুনচটির এক্সোটিকা লেডিস পার্লারে সরাসরি যোগাযোগ করতে পারেন। পার্লারের ঠিকানা: নতুনচটির রিয়ালেন্স ট্রেন্ডস এর কাছে,কুচিনা চিমনি শপের ঠিক বিপরীতে।

👁️‍🗨️দেখুন🎦ভিডিও।👇

Full View
Tags:    

Similar News