৫০০ টাকায় ৪ টি কুর্তি!শান্তিনেকেতন বুটিকে বসন্ত অফার,শাড়ি,পাঞ্জাবি, ব্যাগেও প্রাইস ড্রপ।

মনে রাখবেন সামনেই রঙের উৎসব।তাই দোলের আগে প্রচুর হোলি স্পেশাল শাড়ি,পাঞ্জাবি,এবং কুর্তির পসরা সাজানো থাকছে এই বুটিকে। স্টক ফুরিয়ে যাওয়ার আগেই পছন্দের জিনিস কিনতে আগেভাগেই চলে আসুন। এখানে।

Update: 2024-02-18 14:09 GMT

বাঁকুড়া২৪x৭প্রতিবেদন  : ১০০% অথেনটিক  শান্তিনেকেতনী পোষাক মিলছে বাঁকুড়াতেই। তাও আবার শান্তিনিকেতনের থেকেও দামে কম! বাঁকুড়া শহর লাগোয়া কড়গাহিড় রাজগ্রাম রোডের চৌমাথার কাছে রয়েছে এক্সক্লুসিভ শান্তিনেকেতনী পোষাকের বুটিক। এখন এখানে চলছে বসন্ত উৎসব অফার।মাত্র ৫০০ টাকাতে সুতির প্রিমিয়াম কোয়ালিটির ৪ টে কুর্তি মিলছে। এছাড়া শান্তিনিকেতনের দারুণ,দারুণ শাড়ি পাওয়া যাবে ৩৫০ থেকে ৪৫০ টাকার মধ্যে। এছাড় শর্ট টপ ১৪০ টাকা,লঙ স্কার্ট ২৫০ টাকা,কাঁথা স্টীচের কুর্তি ৩৩০ টাকায়। আর শান্তিনিকেতনী ব্যাগ শুরু হচ্ছে ৯০ টাকা থেকে, ব্লাউজ মিলছে মাত্র ১৫০ টাকায়।

এছাড়া দোলের জন্য আগে অর্ডার দিলে খুব কমদামে কাপল সেট পাঞ্জাবি,ফ্যামিলি সেট পাঞ্জাবি পেয়ে যাবেন। এমনকি বিয়ে বাড়ির কেনাকাটার জন্য থাকছে বিশেষ ছাড়৷ সুতির পাশাপাশি,সিল্কের শাড়ির রেঞ্জ শুরু হচ্ছে ১৫০০/- টাকা থেকে৷ বুটিকে এসে প্রচুর স্টক থেকে আপনি পছন্দ মতো পোষাক কিনে নিতে পারবেন।এছাড়া হোম ডেলিভারির সুবিধাও রয়েছে। সেক্ষেত্রে ভিডিও কলে আপনি জিনিস পছন্দ করে কিনতে পারবেন। তবে হোম ডেলিভারি জন্য নুন্যতম ১০০০ টাকার জিনিস কিনতে হবে। আর ১০০০ টাকার জিনিস কিনলে ক্যাসব্যাকেরও অফার রয়েছ। তবে,তা সিমিত সময়ের জন্য চালু থাকছে।

বোলপুর না গিয়েই এই বুটিকে এসে,কিংবা বাড়িতে বসে অনলাইনে শান্তিকেতনের অথেনটিক পোষাক কিনে নিতে পারবেন সহজেই। বাঁকুড়ার শান্তিনিকেতন বুটিকের যে কোন তথ্য আপনি জেনে নিতে পারেন কাস্টমার সাপোর্ট নাম্বার 89186 51056 তে কল করে।মনে রাখবেন সামনেই রঙের উৎসব।তাই দোলের আগে প্রচুর হোলি স্পেশাল শাড়ি,পাঞ্জাবি,এবং কুর্তির পসরা সাজানো থাকবে এই বুটিকে। স্টক ফুরিয়ে যাওয়ার আগেই পছন্দের জিনিস কিনতে আগেভাগেই চলে আসুন। এখানে।ঠিকানা করগাহিড়,চৌমাথা মোড়,বাঁকুড়া।

👁️‍🗨️দেখুন🎦ভিডিও। 👇

Full View


Tags:    

Similar News