বাঁকুড়ায় একদিনে তিনটি সভা শুভেন্দুর,বিজেপি পঞ্চায়েতে বোর্ড গড়লেই ১০০ দিনের কাজে দুর্নীতিতে যুক্তদের নামে এফআইআরের হুমকি।

"পঞ্চায়েতে বিজেপি যেখানে,যেখানে বোর্ড গঠন করবে, সেখানে তিন মাসের মধ্যে ১০০ দিনের কাজে দুর্নীতিতে যুক্তদের নামে প্রধানকে দিয়ে থানায় এফ,আই,আর করানো হবে "-হুঁশিয়ারি শুভেন্দু অধিকারীর।

Update: 2023-07-01 03:00 GMT

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : পঞ্চায়েত ভোটের প্রাককালে জেলায় একদিনের ঝটিকা সফরে জেলার তিন প্রান্তে চষে বেড়ালেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারি।শুক্রবার,  শুভেন্দু বাবু গোয়ালতোড় থেকে হুল দিবসের সভা সেরে বাঁকুড়ার জঙ্গলমহলের প্রাণকেন্দ্র খাতড়ায় বিজেপি আয়োজিত হুল দিবসের সভায় যোগ দেন। সিধু,কানুর প্রতিকৃতিতে মাল্যদান করেন এবং শ্রদ্ধা জানান।খাতড়ার এই সভায় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় শিক্ষা প্রতিমন্ত্রী সুভাষ সরকার, দলের এসটি মোর্চার সম্পাদক ক্ষুদিরাম টুডু,বিজেপির বাঁকুড়া সাংগঠনিক জেলার সভাপতি সুনীল রুদ্র মন্ডল প্রমুখ। খাতড়ায় এই সভায় ভীড় ছিল উপচে পড়া।

 খাতড়ার সভা সেরে তিনি সন্ধ্যেতে আসেন বাঁকুড়া শহর লাগোয়া গোড়াবাড়িতে।সেখানে দলীয় প্রার্থীদের সমর্থনে তিনি নির্বাচনী সভায় বক্তব্য রাখেন। তিনি,বলেন, আমরা ১০০ দিনের কাজের টাকা আটকে রাখিনি,আমরা টাকা চুরি আটকেছি। বিজেপি পঞ্চায়েতে যেখানে,যেখানে বোর্ড গঠন করবে সেখানে তিন মাসের মধ্যে ১০০ দিনের কাজে দুর্নীতিতে যুক্তদের নামে প্রধানকে দিয়ে থানায় এফ,আই,আর করানো হবে বলেও হুঁশিয়ারি দেন। এর পাশাপাশি বাঁকুড়ার স্থানীয় তৃণমূল নেতাদেরও তিনি তার স্বভাবসিদ্ধ ভঙ্গিতে আক্রমণ করেন এই সভমঞ্চ থেকে। এরপর পাড়ি দেন জেলার গঙ্গাজলঘাটিতে।

এখানেও তিনি রাজ্যের শাসক দলকে একহাত নেন। পাশাপাশি,তিনি মঞ্চে স্লোগান তুলেন তৃণমূল মানেই চোর।আর সেই স্লোগানে গলা মেলান দলের কর্মী সমর্থকেরাও।

👁️‍🗨️দেখুন 🎦ভিডিও। 👇

Full View


Tags:    

Similar News