কয়লা,বালি,গরু পাচারের টাকা ভোটে ব্যবহার ঠেকাতেই সিবিআই হানা,সাফ জানালেন রাহুল সিনহা।

Update: 2021-01-14 04:29 GMT

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : রাজ্য জুড়ে সিবিআই, ইডির মতো কেন্দ্রীয় এজেন্সির হানাদারিতে রাজ্যের রাজনীতি সরগরম। কেন্দ্রীয় এসেন্সীর স্ক্যানারে রাজ্যের শাসক দলের নেতা থেকে আমলারাও।পাশাপাশি,ইসিএল ও বিএসএফ,সিআরপিএফ অফিসাররাও রয়েছেন। র‍য়েছেন রাজ্যের প্রচুর পুলিশ অধিকারিক। ইডি রাজ্যের একাধিক জায়গায় ইতিমধ্যে হানাও দিয়েছে।


 এই কেন্দ্রীয় এজেন্সি গুলির তৎপরতার সাথে যে রাজ্যের আসন্ন বিধানসভা ভোটের যোগ রয়েছে তা সাফ জানিয়ে দিলেন বিজেপি নেতা রাহুল সিনহা। তিনি বাঁকুড়ার পাত্রসায়রের কাঁকরডাঙ্গায় দলীয় কর্মসুচীতে যোগ দিতে এসে সাংবাদিক বৈঠকে বলেন, রাজ্যের শাসক দল ভোটে কয়লা পাচার,গরু পাচার,বালি পাচারের কালো টাকা বিধানসভা ভোটে যাতে খরচা করতে না পারে তার জন্যই কেন্দ্রীয় এজেন্সি ময়দানে নেমেছে। এই কেন্দ্রীয় এজেন্সির এই তৎপরতাকে স্বাগতও জানান তিনি।

এবার, বিধানসভা ভোটে রাজ্যের শাসক দল টাকা ছড়িয়ে যাতে ভোটে ফায়দা তুলতে না পারে তার জন্যই ঠিক ভোটের আগে গরু,কয়লা পাচার কাণ্ডের তদন্তে কেন্দ্র সরকার সিপিআই, ইডির মতো এজেন্সি গুলিকে রাজ্যে নামিয়ে কার্যত তৃণমূলকে চাপে ফেলার কৌশল যে নিয়েছে তা রাহুল বাবুর মন্তব্যে আরও একবার স্পষ্ট হয়ে গেল বলেই মনে করছে রাজনৈতিক মহল।

দেখুন 🎦ভিডিও। 👇

Full View


Tags:    

Similar News