নিরাপত্তা ব্যবস্থা শিকেয়! গাছ কাটতে গিয়ে গাছ চাপা পড়ে মৃত্যু বন সুরক্ষা কমিটির এক সদস্যের,বন দপ্তরের কাছে ক্ষতিপূরণের দাবী।

Update: 2022-02-13 06:27 GMT

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : নিরাপত্তা ব্যবস্থায় ছিল ঘাটতি! যার ফলে গাছ কাটার সময় গাছে চাপা পড়েই মৃত্যু হল বন সুরক্ষা কমিটির এক সদস্যের।শনিবার দুপুরের এই মর্মান্তিক মৃত্যুর ঘটনায় বন সুরক্ষা কমিটির সদস্যরা বন দপ্তরের কাছে মৃতের পরিবারের হাতে ক্ষতিপূরণ তুলে দেওয়ার দাবী তুলেছেন।জেলার বেলিয়াতোড় থানার ঢেঙ্গাকেন্দ গ্রাম লাগোয়া জঙ্গলে কয়েকদিন ধরে স্থানীয় বন সুরক্ষা কমিটি বন দপ্তরের হয়ে গাছ কাটার কাজ করে আসছিলেনশনিবার দুপুরে গাছ কাটার সময় একটি বড়ো মাপের শাল গাছে চাপা পড়ে মারা যান বন সুরক্ষা কমিটির সদস্য নিতাই রায় (৫০)।তার মাথায় গুরুতর আঘাত লাগে এবং মমস্তিষ্কে রক্ত ক্ষরণের ফলে ঘটনাস্থলেই মারা যান তিনি।

 এই খবর পেয়ে বেলিয়াতোড়ের রেঞ্জ অফিসার ও পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। মৃত দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয় বাঁকুড়া মেডিকেল কলেজ ও হাসপাতালের মর্গে। এদিকে এই মৃত্যুর ঘটনায় বন সুরক্ষা সমিতি ও বন দপ্তরের মধ্যে শুরু হয়েছে চাপান উতোর। অন্যদিকে,বাঁকুড়া উত্তর বনবিভাগের বিভাগীয় বনাধিকারিক কল্যাণ রাই সংবাদ মাধ্যমকে জানান, এই ঘটনা অত্যন্ত দুর্ভাগ্যজনক। বন দপ্তর মৃতের পরিবারের পাশে থেকে যতটা সম্ভব সহযোগিতা করবে।

👁️দেখুন 🎦 ভিডিও। 👇

Full View


Tags:    

Similar News