বাঁকুড়ার মেয়ে শ্রীয়ার টলিউডে সেরার স্বীকৃতি।

অভিনেত্রী শ্রীয়া চান তার মতো বাঁকুড়ার নতুন প্রজন্মের মেয়েরাও এগিয়ে আসুক।টলিউডে কাজ করে জেলার মুখ উজ্জ্বল করুক।তাই নবাগতদের জন্য টিপসও দিয়েছেন তিনি।

Update: 2023-06-08 07:07 GMT

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : লালমাটির বাঁকুড়া থেকে টলিউডের রুপোলী জগতে পাড়ি।তারপর প্রায় টানা ১৫ বছর ধরে সাফল্যের সাথে অভিনয় করে চলেছেন অভিনেত্রী শ্রীয়া সেনগুপ্ত। সম্প্রতি তার টলিপাড়ায় এই অবদানের স্বীকৃতি হিসেবে পেলেন এবছরের বেস্ট ভার্সেটাইল এক্ট্রেস এর শিরোপা। বাঁকুড়া শহরের কেন্দুয়াডিহির মেয়ে শ্রীয়া সিরিয়ালের পাশাপাশি বড়ো পর্দায় দাপটের সাথে কাজ করে চলেছেন। বউ কথা কও,সাধক বামাক্ষ্যাপা,পালাবদল,স্বপ্নের রঙ নীল প্রভৃতি সিরিয়ালে দর্শকদের মন জয় করে নিয়েছেন তিনি।পাশাপাশি,যীশু সেনগুপ্তের সাথে কখনো বিদায় বলো না ছবিতে শ্রীয়ার অভিনয় প্রশংসা কুড়িয়েছে।

এছাড়া অপদার্থ ছবিতে নায়িকার চরিত্রে অভিনয়ও করেছেন এই অভিনেত্রী। বাঁকুড়ার মতো মফস্বল শহর থেকে টলিউডের রুপোলী আঙ্গিনায় পা রাখার পথটা অবশ্য সহজ ছিল না শ্রীয়ার কাছে।অনেক ঘাত,প্রতিঘাত, লড়াই করে নিজেকে প্রতিষ্ঠিত করে আজ বাঁকুড়ার নামও উজ্জ্বল করেছেন তিনি।বাঁকুড়া২৪X৭এর ক্যামেরায় একান্ত সাক্ষাৎকারের মধ্য দিয়ে শ্রীয়া জানালেন তার লালমাটির বাঁকুড়া থেকে রুপোলী টলিউডে পাড়ির সাথ কাহন।শ্রীয়া চান তার মতো বাঁকুড়ার নতুন প্রজন্মের মেয়েরাও এগিয়ে আসুক।টলিউডে কাজ করে জেলার মুখ উজ্জ্বল করুক।তাই নবাগতদের জন্য টিপসও দিয়েছেন তিনি।

বাঁকুড়া২৪X৭পরিবারের পক্ষ থেকে শ্রীয়ার জন্য রইল অনেক,অনেক শুভকামনা।আর আগামীতে একগুচ্ছ আরও নতুন সিরিয়াল ও ছবি আসতে চলছে শ্রীয়ার।সেই সিরিয়াল ও ছবি আপনারা দেখে তাকে আরও এগিয়ে যেতে সাহায্য করুন এই অনুরোধ রইল দর্শকদের প্রতি।

👁️‍🗨️দেখুন 🎦ভিডিও। 👇

Full View


Tags:    

Similar News