মনোনয়ন জমা দিয়েই ওন্দায় এবার পালা,বদলের ডাক বিজেপি প্রার্থী অমর শাখার।

Update: 2021-03-11 03:02 GMT

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন :  মনোনয়ন দাখিল করেই ওন্দা বিধানসভায় পালাবদলের ডাক দিলেন বিজেপি প্রার্থী অমরনাথ শাখা। তিনি এবার ওন্দার ভোটে বাংলাকে জেহাদি ঘাটি বানানোর চেষ্ট এবং পশ্চিমবঙ্গকে বাংলাদেশ বানানোর চক্রান্তের ইস্যুকে যেমন প্রচারে আনবেন, তেমনি ওন্দায় দীর্ঘদিন ধরে দাবী করা সেতু তৈরি না হওয়া এবং বিদায়ী তৃণমূল কংগ্রেসের বিধায়ক অরুপ খাঁয়ের সার্বিক উন্নয়নে ব্যর্থতা কে তুলে ধরে ভোট বৈতরণি পার হওয়ার কৌশল নিয়েছেন।


দীর্ঘদিন ধরে ওন্দায় বিজেপি সংগঠন তৈরির ক্ষেত্রে অমরনাথ শাখার অবদান রয়েছে। পাশাপাশি তার জন সংযোগ ভালো। ওন্দার রাজনৈতিক বাতাবরণে পরিচিত মুখ অমর শাখা। এর আগে বিধানসভায় প্রার্থী হয়ে পরাজিত হলেও এবার জয়ের ক্ষেত্রে ১০০% আশাবাদী তিনি।

এখন দেখার,ওন্দা আসনে শেষ পর্যন্ত অমর বাবুর জয় ছিনিয়ে নিতে পারেন কিনা? ওন্দা 

বিধানসভায় পুনিশোলের সংখ্যালঘু  সম্প্রদায়ের ভোট বড়ো ফ্যাক্টর। তবে সংযুক্ত মোর্চার শরিক আব্বাস সিদ্দিকীর দল ইন্ডিয়ান সেকুলার ফ্রন্টের  এখানে প্রার্থী নাদিয়ে ফরোয়ার্ড ব্লকের তারাপদ চক্রবর্তী কে প্রার্থী করেছে। এক্ষেত্রে মোর্চা আইএসএফের প্রার্থী দিলে সংখ্যলঘু ভোট ভোটে ভালো প্রভাব ফেলত।


 কিন্তু সেই পথে না হাটায় এই ভোট কোন দলের পক্ষে যায়,তার ওপর জয়-বিজয় অনেখটাই নির্ভর করছে। তবে শেষ অবধি মিম যদি এখানে প্রার্থী দেয় তাহলে ভোটের লড়াই অন্য মাত্রা পাবে তা বলাই বাহুল্য। পাশাপাশি,তৃণমূল তার সংখ্যালঘু ভোট ব্যাঙ্ক যদি অটুট রাখতে নাপারে তবে যথেষ্ট বেগ পেতে হবে তৃতীয় প্রার্থী আরুপ খাঁকে। তাই এবারও ওন্দার বিধানসভা নির্বাচনে  পুনিশোল বড়ো ফ্যাক্টর হয়ে দাঁড়িয়েছে। পুনিশোল কোন দলের প্রার্থীকে ভোটের জন্য বেছে নেয় তার ওপর নির্ভর করছে অমরনাথ বাবুর জয়-পরাজয়। এমনটাই মনে করছেন জেলার রাজনৈতিক বোদ্ধরা। 

👁️দেখুন 🎦 ভিডিও। 👇

Full View




Tags:    

Similar News