বড়জোড়ায় বিজেপির পার্টি অফিসে আগুন, বিজেপির ওপর হামলা,বোমাবাজির অভিযোগ,তাজপুর গ্রামে মোতায়েন কেন্দ্রীয় বাহিনী।

Update: 2021-04-03 12:15 GMT

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : বিজেপি পার্টি অফিসে ধরিয়ে দেওয়া হল আগুন। নিমেষে আগুনে ভস্মীভূত পার্টি অফিস।শুধু তাই নয়,বিজেপির দাবী তৃণমূলের প্রায় গুন্ডা রাতভর গ্রামে তান্ডব চালায়। হামলা করে বিজেপির কর্মী সমর্থকদের ওপর। অভিযোগ ওঠে বোমা বাজিরও। তৃণমূলের আক্রমণে শান্তি বাগদী নামে এক বিজেপি কর্মী গুরতর জখম হয়েছেন।


 টাঙ্গি দিয়ে তাকে কোপ মারা হয়। তার বাঁকুড়া মেডিকেলে চিকিৎসা চলছে।শুক্রবার রাতে এই রাজনৈতিক হামলার জেরে উত্তাল হয়ে ওঠে জেলার বড়জোড়া বিধানসভার তাজপুর গ্রাম। কাল রাতেই বিশাল পুলিশ বাহিনী গ্রামে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

উত্তেজনা থাকায় গ্রামে বসানো হয়েছে পুলিশ পিকেট। চলছে কেন্দ্রীয় বাহিনীর টহল। থমথমে পুরো গ্রাম।এদিকে,আজ সকালে এই ঘটনার প্রতিবাদে বিজেপি আজ সকালে বাঁকুড়া - দুর্গাপুর রাজ্য সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখায়।বিজেপির দাবী,মানুষ দীর্ঘদিন পর অবাধে ভোট দিতে পারায় তারা বিজেপির পক্ষে রায় দিয়েছে। তা আগাম আঁচ করতে পেরেই তৃণমূল এই গ্রামে পরিকল্পিত ভাবে হামলা চালিয়েছে।


 অন্য দিকে, তাজপুরের পাশের গ্রাম রাজমাধবপুরে দুই তৃণমূল কর্মীকে বিজেপই মারধর করেছে বলে পালটা দাবী তৃণমূলের এবং তাজপুরের ঘটনায় তৃণমূল যুক্ত নয় বলেও দাবী তৃণমূল নেতা তথা বড়জোড়ার প্রার্থী অলোক মুখোপাধ্যায়।

ভোট শেষ হতেনা হতেই প্রতিহিংসার রাজনীতি শুরু হল জেলায় এমনটাই মনে করছেন জেলার রাজনৈতিক মহল। এই ধরণের ঘটনা কড়া হাতে প্রশাসন দমন করতে না পারলে সারা জেলা জুড়েই ভোট পরবর্তী হিংসার ঘটনা বাড়বে বলেও অভিমত তাদের। এখন দেখার প্রশাসন এমন রাজনৈতিক সংঘর্ষ ঠেকাতে কতখানি সচেষ্ট হয়? তার ওপরই নির্ভর করবে জেলার শান্তি ও শৃঙ্খলা।

👁️ দেখুন 🎦 ভিডিও। 👇

Full View




Tags:    

Similar News