স্কুল সার্ভিস কমিশনের উত্তর ও পশ্চিমাঞ্চলের প্রাক্তন চেয়ারম্যান শেখ সিরাজুদ্দিন গ্রেপ্তার,৫ দিনের সিআইডি হেফাজতের নির্দেশ আদালতের।

আজ সিআইডি শেখ সিরাজুদ্দিনকে গ্রেপ্তার করে বাঁকুড়া জেলা আদালতে তোলে। এবং সিআইডির তরফে ধৃতকে সাত দিনের জন্য নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন জানানো হয় আদালতে। তবে,বিচারক ৫ দিনের জন্য সিআইডি হেফাজতে ধৃতকে থাকার নির্দেশ মঞ্জুর করেছেন।

Update: 2024-03-22 10:49 GMT

বাঁকুড়া২৪x৭প্রতিবেদন : নিয়োগ দুর্নীতি-কাণ্ডে সিআইডির হাতে আগেই গ্রেফতার হয়েছিলেন স্কুল সার্ভিস কমিশনের পশ্চিম ও উত্তরাঞ্চলের প্রাক্তন চেয়ারম্যান শেখ সিরাজুদ্দিনের স্ত্রী জেসমিন খাতুন।এবার সিআইডি সিরাজুদ্দিনকেও গ্রেপ্তার করল।দীর্ঘদিন ধরে ফেরার ছিলেন এসএসসির এই প্রাক্তন কর্তা।তবে,শেষরক্ষা হল না।সিআইডির জালে ধরা পড়ে গেলেন তিনি।আজ সিআইডি শেখ সিরাজুদ্দিনকে গ্রেপ্তার করে বাঁকুড়া জেলা আদালতে তোলে।এবং সিআইডির তরফে ধৃতকে সাত দিনের জন্য নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন জানানো হয় আদালতে।বিচারক ৫ দিনের জন্য সিআইডি হেফাজত মঞ্জুর করেন।

সরকারী আইনজীবী রথীন কুমার দে বলেন,  শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলায় অভিযুক্ত হিসেবে সিরাজুদ্দিনকে গ্রেপ্তার করে সিআইডি৷ এবং আজ আদালতে তোলে।বিচারক ৫ দিনের সিআইডি হেফাজত মঞ্জুর করেছেন।প্রসঙ্গত,পদমর্যাদার প্রভাব খাটিয়ে সিরাজুদ্দিন তাঁর স্ত্রীকে বেআইনিভাবে চাকরি পাইয়ে দিয়েছেন এই অভিযোগে মামলা দায়ের হয়।এবং এই মামলার জেরে তাকে পদ থেকেও সরতে হয়।সিআইডি আগেই গ্রেপ্তার করে তার স্ত্রীকে।২০১৫ সালে এসএসসির পরীক্ষায় বসেন তার স্ত্রী জেসমিন।সেই পরীক্ষার প্যানেল বাতিল করে এসএসসি।২০১৯ সালে সেই বাতিল হওয়া প্যানেল থেকে জেসমিনকে চাাকরি দেওয়া হয়।

বাঁকুড়ার একটি স্কুলে সংস্কৃতের শিক্ষিকার পদে বেআইনী ভাবে চাকরি দেওয়া হয়েছে বলে অভিযোগ ওঠে।মামলা গড়ায় আদালতে। স্ত্রী গ্রেপ্তার হলেও সিরাজুদ্দিন গ্রেপ্তার না হওয়ায় নানা মহলে প্রশ্ন উঠছিল।অবশেষে, সিআইডি সিরাজুদ্দিনকে গ্রেপ্তার করায় নিয়ো দুর্নীতি মামলা নয়া মোড় নিল বলে মনে করা হচ্ছে।

👁️‍🗨️দেখুন🎦ভিডিও। 👇

Full View


Tags:    

Similar News