রিভিউ এর ফল প্রকাশ ও ভুতুড়ে ফল সংশোধনের দাবীতে বাঁকুড়া বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের বাড়ীতে চড়াও হয়ে বিক্ষোভ পড়ুয়াদের।

Update: 2020-12-01 18:11 GMT

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : বাঁকুড়া বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ছাত্র,ছাত্রীদের ভবিষ্যত নিয়ে ছিনিমিনি খেলছেন। নিজের ইগোর জন্য বারে,বারে ছাত্র বিক্ষোভে বিশ্ববিদ্যালয় উত্তাল হলেও তার কোন হেলদোল নেই। ছাত্র,ছাত্রীরা জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ, জেলা শাসককে স্মারকলিপি দিলেও তাদের দাবী পূরণ করতে গড়িমসি করছে বাঁকুড়া বিশ্ববিদ্যালয় এই অভিযোগ তুলে এবার নিজেদের দাবী আদায়ে খোদ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য দেব নারায়ণ বন্দ্যোপাধ্যায়ের বাস ভবনে চড়াও হয়ে বিক্ষোভে সামিল হল জেলার বিভিন্ন কলেজের ছাত্র,ছাত্রীরা। প্রায় ঘন্টা খানেকের বিক্ষোভ দেখানোর পর পুলিশের মধ্যস্থতায় উপাচার্য শেষে তাদের দাবী বুধবারের মধ্যে মেটানোর আশ্বাস দিলে বিক্ষোভ ওঠে।


 ছাত্র,ছাত্রীরা জানাচ্ছে, তাদের মুলত দুটি দাবী রয়েছে। সেগুলি হল আগামী ৩ রা ডিসেম্বরের মধ্যে প্রথম,তৃতীয় ও পঞ্চম সেমিস্টারের রিভিউ এর ফল প্রকাশ, এবং দ্বিতীয় ও চতুর্থ সেমিস্টারের ভুতুড়ে ফল সংশোধন করে তা প্রকাশ করা। এই দাবীতে "বাঁকুড়া ইউনিভার্সিটি স্টুডেন্টস ইউনিটি"- প্ল্যাটফর্ম গড়ে ছাত্র,ছাত্রীরা দীর্ঘদিন আন্দোলন চালালেও তাদের দাবী এখনও মেটেনি।


 অন্যদিকে,এই বিষয়ে বিশ্ববিদ্যালয় কতৃপক্ষ বা উপাচার্য কারও তরফে কোন মন্তব্য মেলেনি। তবে কাল ছাত্র,ছাত্রীদের দাবী না মিটলে ফের তারা,বড়ো আন্দোলনে নামার হুমকীও দিয়েছে। এখন দেখার এবার বিশ্ববিদ্যালয় কতৃপক্ষের টনক নড়ে কিনা।

দেখুন 🎦 ভিডিও। 👇

Full View


Tags:    

Similar News