বাঁকাদহে কাকভোরে পথ দুর্ঘটনা,মৃতএক মোটর বাইক আরোহী,আর একজন হামাগুড়ি দিয়ে প্রাণে বাঁচলেন!

বাঁকাদহের ফুলবনি গ্রামের দুই বাসিন্দা মোটর বাইকে চড়ে বিষ্ণুপুরের ইসকন মন্দির যাচ্ছিলেন। আচমকা মেদিনীপুর গামী একটি লরি ওই মোটর বাইকে ধাক্কা মারে। একজন বাইক থেকে ছিটকে পড়ে গেলেও প্রাণে বেঁচা যান।

Update: 2023-11-27 06:39 GMT

বাঁকুড়া২৪x৭প্রতিবেদন : ( সুমন মন্ডল,বাঁকাদহ) : কাকভোরে লরির ধাক্কায় মৃত্যু হল এক মোটর বাইক আরোহীর।যদিও আর এক সওয়ারী আশ্চর্যজনক ভাবে বরাত জোরে প্রাণে বেঁচে যান।আজ ভোর পাঁচটা নাগাদ এই পথ দুর্ঘটনাটি ঘটে জেলার বিষ্ণুপুরের বাঁকাদহ মাজুরিয়া মোড়ে। বাঁকাদহের ফুলবনি গ্রামের দুই বাসিন্দা মোটর বাইকে চড়ে বিষ্ণুপুরের ইসকন মন্দির যাচ্ছিলেন।আচমকা মেদিনীপুর গামী একটি লরি ওই মোটর বাইকে ধাক্কা মারে। একজন বাইক থেকে ছিটকে পড়ে গেলেও প্রাণে বেঁচা যান।হামাগুড়ি দিয়ে লরির তলা থেকে বেরিয়ে আসেন তিনি। তবে আর এক জন মোটর বাইকের চালক সঞ্জিত কর (৪২) কে লরিটি পিষে দেয়।

ঘটনাস্থলেই প্রাণ হারান সঞ্জিত কর। তার মৃতদেহ একেবারে দলা পাকিয়ে যায়। মোটর বাইকটি লরির সামনের দুই চাকার মাঝে আটকে যায়।খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় বিষ্ণুপুর থানার পুলিশ। এবং মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়। ঘাতক লরির চালক ঘটনাস্থলের অদুরে দুর্গামন্দিরের সামনে লরি রেখে চম্পট দেয়। পুলিশ ঘাতক লরির চালকের খোঁজে তল্লাশি শুরু করেছে। এবং লরিটি আটক করেছে। পুলিশের অনুমান, কাকভোরে কুয়াশার কারণে দৃশ্যমানতা কম থাকার জন্য এই দুর্ঘটনা ঘটে থাকতে পারে। এদিকে সঞ্জিতের এই অকাল মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে ফুলবনি গ্রাম জুড়ে।

👁️‍🗨️দেখুন 🎦ভিডিও। 👇

Full View


Tags:    

Similar News