বিষ্ণুপুরে জোড়া অগ্নিকাণ্ড!রসিকগঞ্জের মা কিচেনে আগুন এবং ফ্লাইওভারে পুড়ল গাড়ী, দেখুন লাইভ ভিডিও।

Update: 2024-04-03 17:10 GMT

বাঁকুড়া২৪x৭প্রতিবেদন : বিষ্ণুপুরে আজ জোড়া অগ্নিকাণ্ডের ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ছড়ায়।এদিন দুপুরে বিষ্ণুপুর পুরশহরের রসিকগঞ্জ বাসস্ট্যান্ডে মা কিচেনে রান্নার সময় গ্যাক্স সিলিন্ডারের পাইপ লিক করে আগুন ধরে যায়।মুহুর্তে ছড়িয়ে পড়ে আতঙ্ক।গোষ্ঠীর মহিলা রাঁধুনিরা ছুটে ক্যান্টিন থেকে বেরিয়ে যান।স্থানীয় মানুষ আগুন নেভাতে কোমর বেঁধে নেমে পড়েন।খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় দমকলের একটি ইঞ্জিন এবং আগুন নিয়ন্ত্রণে আনে তবে বড়ো ধরনের কোন ক্ষয়ক্ষতির খবর নেই।অন্যদিকে,দ্বিতীয় অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটে বিষ্ণুপুরের মল্লরাজ বীরহাম্বীর ওভারব্রীজে।এবং অগ্নিকাণ্ডের জেরে একজন আহত হয়েছেন।

 পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, ওভারব্রীজের বাঁকে একটি যাত্রীবাহী চার চাকার গাড়ীর সাথে পাথর বোঝাই লরির ধাক্কার ফলে চারচাকার গাড়ীটিতে আগুন ধরে যায়।গাড়ীটিতে জনা ছয়েক যাত্রী ছিলেন।চালক সহ সকলে গাড়ী থেকে লাফ মেরে প্রাণে বাঁচেন।তবে, একজন আহত হন।তাকে বিষ্ণুপুর সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।এই গাড়িটি পুরুলিয়া যাওয়ার পথে এই দুর্ঘটনার কবলে পড়ে। লরিটি বাঁকুড়ার দিক থেকে মেদিনীপুরের দিকে যাচ্ছিল।সেই সময় ধাক্কা মারে।স্থানীয়দের অভিযোগ দুর্ঘটনার অনেক পরে ঘটনাস্থলে দমকল এবং এম্বুলেন্স পৌঁছয়। স্বাভাবিক ভাবেই ক্ষোভ আছড়ে পড়ে এখানে।

 এদিকে, দমকল আসার আগেই আগুনের গ্রাসে পুড়ে যায় চার চাকার গাড়ীটি।বিষ্ণুপুর থানার পুলিশও ঘটনাস্থলে পৌঁছে প্রাথমিক তদন্ত শুরু করেছে। ধাক্কার অতি তীব্রতার ফলেই আগুন ধরার ঘটনা ঘটে বলে পুলিশ মনে করছে।

👁️‍🗨️দেখুন🎦ভিডিও। 👇

Full View


Tags:    

Similar News