ভেঙ্গে পড়া বাড়ী থেকে বৃদ্ধ বাবাকে উদ্ধার করতে গিয়ে দেওয়াল চাপা পড়ে মৃত্যু দুই ছেলের,জয়পুরের সুপুরের ঘটনা।

ঘড়িতে তখন রাত্রি একটা। আচমকা ভেঙ্গে পড়ল বাড়ী। সেই বাড়ীর মধ্যেই ঘুমোচ্ছিলেন অনিল চরণ বিশ্বাস নামে ৮৬ বছরের এক বৃদ্ধ।ঘটনা টের পেয়ে পাশের ঘর থেকে বাবাকে উদ্ধার করতে ছুটে আসেন দুই ছেলে। সেই সময় বাড়ীর দেওয়াল চাপা পড়ে দুজনেরই মৃত্যু হয়।জেলার জয়পুরের রাজগ্রামের সুপুর এলাকায় ঘটে এই মর্মান্তিক দূর্ঘটনা।

Update: 2020-10-09 09:46 GMT

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : ভেঙ্গে পড়া বাড়ী থেকে ৮৬ বছরের বৃদ্ধ বাবাকে উদ্ধার করতে গিয়ে বাড়ীর দেওয়াল চাপা পড়ে মৃত্যু হল দুই ছেলের। এই মর্মান্তিক দূর্ঘটনাটি ঘটে গতকাল গভীর রাতে।এই মর্মান্তিক জোড়া মৃত্যুতে জয়পুরের রাজগ্রাম- সুপুর এলাকায় নেমে এসেছে শোকের ছায়া। তবে আশ্চর্যজনক ভাবে ওই বৃদ্ধ বেঁচে গিয়েছেন।


অন্যদিক,  স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে,বৃহস্পতিবার রাত্রি একটা নাগাদ আচমকা হুড়মুড়িয়ে ভেঙ্গে পড়ে এই বাড়ীটি। সেই সময় বাড়ীর মধ্যে ঘুমোচ্ছিলেন অনিল চরণ বিশ্বাস (৮৬) নামে ওই বাড়ীর বৃদ্ধ কর্তা। বাড়ী ভেঙ্গে পড়ার শব্দে পাশের ঘর থাকা দুই ছেলের ঘুম ভেঙ্গে যায়।তারা সাথে,সাথে বৃদ্ধ বাবাকে বাঁচাতে ঘরের মধ্যে ঢোকেন। সেই সময় ভেঙ্গে পড়ে বাড়ীর দেওয়াল। আর সেই দেওয়ালের ভগ্নাবশেষে চাপা পড়ে মৃত্যু হয় ওই বৃদ্ধার দুই ছেলের। মৃত দুই ছেলের নাম সন্তোষ বিশ্বাস (৬৪) ও বিকাশ বিশ্বাস (৫৮)।প্রসঙ্গত বৃদ্ধ অনিল চরণ বিশ্বাস বাঁকুড়া জেলা প্রাথমিক বিদ্যালয় সংসদের প্রাক্তন চেয়ারম্যান এবং রাজগ্রাম শশীভূষণ রাহা ইন্সটিটিউশনের প্রাক্তন শিক্ষক। পাশাপাশি এবিটিএ শিক্ষক সংগঠনের নেতা ছিলেন।

এক সাথে একই পরিবারে এভাবে জোড়া মৃত্যুর ঘটনায় সারা গ্রাম জুড়ে শোকের ছায়া নেমে এসেছে। ঘটনার পর জেসিবি দিয়ে দমকল কর্মী ও স্থানীয়রা মিলে প্রায় ঘন্টা তিনেক ধরে চালায় উদ্ধার কাজ।অন্যজয়পুর থানার পুলিশ মৃতদেহ দুটি উদ্ধারের পর বিষ্ণুপুর হাসপাতালের মর্গে ময়নাতদন্তে পাঠিয়েছে বলে জানা গেছে।

দেখুন 🎦 ভিডিও। 👇

Full View


Tags:    

Similar News