বাঁকুড়া শহরে লঞ্চ হল বাজাজ পালসার এন১৬০,জেনে নিন এই মডেলের ফিচার ও বাঁকুড়ায় অন রোড প্রাইস।

Update: 2022-07-14 11:22 GMT

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : শহরের মোটর বাইক প্রেমীদের জন্য খুশীর খবর। বাঁকুড়া শহরে লঞ্চ হল বাজাজ আটোর জনপ্রিয় পালসার।সিরিজের থার্ড ভ্যারিয়েন্ট পালসার এন-১৬০(palsar n-160)। বুধবার বিকেলে বাঁকুড়ার কাটজুড়িডাঙ্গার আর,কে অটোমোবাইলসের শো রুমে এই নুতন মোটর বাইকের মডেলটির আনুষ্ঠানিক ভাবে লঞ্চিং হল। এই বাইকে রয়েছে 164.82 cc অয়েল কুলড ইঞ্জিন। এই ইঞ্জিনে 16PS পাওয়ার ও 14.65Nm টর্ক পাওয়া যাবে।সিঙ্গেল এবং ডুয়েল চ্যানেল এবিএস ভেরিয়েন্টে এই মোটরসাইকেল কেনা যাবে।

 ডুয়েল চ্যানেল এবিএস ভার্সনের সামনের চাকায় 300 mm ডিস্ক ব্রেক ও সিঙ্গেল চ্যানেল এবিএস ভার্সনে সামনের চাকায় 280 mm ডিস্ক ব্রেক ব্যবহার হয়েছে। দুটি ভেরিয়েন্টেই পিছনের চাকায় থাকছে 230 mm ডিস্ক ব্রেক। থাকছে দুটি 17 ইঞ্চি চাকা। সামনের চাকায় 100 সেকশন টায়ার ও পিছনের চাকায় 130 সেকশন টায়ার ব্যবহার হবে। এছাড়া এই বাইকে ইউএসবি পোর্টের সুবিধা আছে। পাশাপাশি,এন ১৬০-তে এলইডি ডে টাইম রানিং লাইটস রয়েছে। সঙ্গে আছে এলইডি প্রজেক্টর হেডল্যাম্পও। বাঁকুড়ায় অন রোড প্রাইস কত পড়বে? কিভাবে বুকিং করবেন তা বিস্তারিত জানালেন আর,কে অটোর সেলস এক্সিকিউটিভ অতনু কর্মকার।

 এই বাইক সম্পর্কে এবং বাইক লোন ও ইএমআই সংক্রান্ত যে কোন তথ্যের জন্য আর,কে অটোমোবাইলসের শো রুমে সরাসরি অথবা 9775888473 নাম্বারে কল করে জেনে নিতে পারেন।বাইক বুকিং করতে পারেন বাজাজের সাইট থেকেও।

ওয়েবসাইটে যেতে চাইলে এখানে ক্লিক করুন।

👁️‍🗨️দেখুন 🎦ভিডিও। 👇

Full View


Tags:    

Similar News