হাতির পালের সাথে পাঙ্গা নিতে গিয়ে কি হাল হল এক সারমেয়'র? দেখুন ভিডিও প্রতিবেদন।

Update: 2021-02-17 15:21 GMT

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : হাতির পালের সামনে পড়েছিল এক সারমেয়! কিন্তু হাতির ক্ষমতার তুলনায় সারমেয়টির ক্ষমতা নগন্য হলেও হাল ছেড়ে দেওয়ার পাত্র নয় সারমেয়টি। হাতির পালের সাথে পাঙ্গা নিতে তাই হাল না ছাড়তে শেষে সারমেয়টি তার কন্ঠ ছাড়ল জোরে!


তবে, তাতে খুব একটা সুবিধা হল না। উলটে তার কণ্ঠ শুনে রেগে গিয়ে তেড়ে আসে একটি হাতি। আর দলের বাকীরাও তার সাথে সঙ্গ দেয়। যার জেরে জেরবার হতে হল বেচারা সারমেয়টিকে।  বড়জোড়ার ডাকাইসিনি জঙ্গলের এই ঘটনার কথা এলাকার মানুষের মুখে,মুখে ঘুরছে। 

তবে, এলাকার  লোকজন চুটিয়ে উপভোগ করলেন জঙ্গল লাগোয়া গ্রামের বাসিন্দারা। কেও,কেও মোবাইলে বন্দি করলেন এই হাতি বনাম সারমেয়র ঝগড়ার ভিডিও। ইতিমধ্যেই তা ভাইরালও হতে শুরু করেছে সোস্যাল মিডিয়াতে। গ্রামবাসীরা এই হাতির পালের গ্রামে প্রবেশ ঠেকাতে গণ ব্যারিকেড গড়ে তোলেন। হৈ হল্লা করে হাতিগুলিকে জঙ্গলের গভীরে ফেরাতে সফল হন তারা। ফলে এ যাত্রায় হাঁফ ছেড়ে বাঁচেন জঙ্গল লাগোয়া গ্রামের বাসিন্দারা।  তবে আতঙ্ক  কিছুতেই পিছু ছাড়ছেনা গ্রামবাসীদের। হাতির পাল যে কোন সময় জঙ্গল ছাড়িয়ে লোকালয়ে ঢুকে হামলা চালাতে পারে। তাই দিন, রাত গ্রামের মানুষ মাঠের ফসল,গোলার ধান আর ঘর বাড়ী বাাঁচানোর পাশাপাশি নিজেদের প্রাণ বাঁচাতে নজরদারি চালাাচ্ছন। যে ভাবে জঙ্গলে হাতির পাল ঘাটি গেড়েছে তাতে করে বন দপ্তর হাতির পাল ঠেকাতে না পারলে গ্রামবাসীদের বিক্ষোভের জেরে যে কোন সময় উত্তাল হতে পারে এলাকা এমন আশঙ্কাও উড়িয়ে দেওয়া যাচ্ছেনা। 

দেখুন🎦 ভিডিও।, 👇

Full View




Tags:    

Similar News