সিরাজুদ্দিনের গ্রেপ্তারিকে ইস্যু করে ভোট প্রচারে সক্রিয় সুভাষ সরকার,বললেন আদালতের চাপেই এই গ্রেপ্তারি।

সুভাষ সরকার ভোটের প্রচারে এবার এই গ্রেপ্তারিকে তুলে ধরছেন। সুভাষ বাবু বলেন ইনি রাজ্যসরকারের প্রেরণাতেই স্ত্রীকে অবৈধ ভাবে চাকরি পাইয়ে দিয়ে ছিলেন। এত দিন এই দুর্নীতি নিয়ে কোন হেলদোল ছিল না রাজ্যের।এখন আদালতের চাপে নড়ে চড়ে বসেছে রাজ্য সরকার।

Update: 2024-03-24 13:39 GMT

বাঁকুড়া২৪x৭প্রতিবেদন : স্কুল সার্ভিস কমিশনের পশ্চিমাঞ্চল ও উত্তরাঞ্চলের প্রাক্তন চেয়ারম্যান সেখ সিরাজুদ্দিনের গ্রেপ্তারির আঁচ লাগল ভোটের প্রচারে।এবার শিক্ষক নিয়োগ দুর্নীতির এই জেলা যোগকে ইস্যু করে ভোটের ময়দান গরম করে তুলতে কোমর বেঁচে নেমে পড়েছে বিজেপি।বিদায়ী কেন্দ্রীয় শিক্ষা প্রতিমন্ত্রী সুভাষ সরকার ভোটের প্রচারে এবার এই গ্রেপ্তারিকে তুলে ধরছেন। সুভাষ বাবু বলেন ইনি রাজ্যসরকারের প্রেরণাতেই স্ত্রীকে অবৈধ ভাবে চাকরি পাইয়ে দিয়ে ছিলেন। এত দিন এই দুর্নীতি নিয়ে কোন হেলদোল ছিল না রাজ্যের।এখন আদালতের চাপে নড়ে চড়ে বসেছে রাজ্য সরকার।

আদালতের চাপে পড়ে এখন সিরাজুদ্দিনকে গ্রেপ্তার করা হল।প্রসঙ্গত,এর আগে গত ২১ শে ফেব্রুয়ারী নিয়োগ দুর্নীতি কান্ডে সিরাজুদ্দিনের স্ত্রী জেসমিন কে গ্রেপ্তার করে সিআইডি।তবে,তখনও সিরাজুদ্দিনের গ্রেপ্তারি অধরাই থেকে গিয়েছিল।তার জেরে নানা মহলে প্রশ্ন উঠতে থাকে।ফেরার সিরাজুদ্দিনের স্বাক্ষর করা শালডিহা কলেজের একটি বিজ্ঞপ্তিতে প্রকাশ হওয়া কে কেন্দ্র করে বিতর্কের সৃষ্টি হয়।সেই বিতর্কের রেশ কাটতে না কাটতেই গত কাল সিআইডি সিরাজুদ্দিনকে গ্রেপ্তার করে। এবং আজ বাঁকুড়া আদালতে তোলা হলে বিচারক ৫ দিনের সিআইডি হেফাজতের নির্দেশ দেন। সিআইডি হেফাজতে ম্যারাথন জেরা চলছে বলে খবর। 

উল্লেখ্য ২০১৬ সাল থেকে ২০২৪ এর গোড়া পর্যন্ত চেয়ারম্যান পদে ছিলেন শালডিহা কলেজের অধ্যক্ষ সিরাজুদ্দিন। এরই ফাঁকে ২০১৯ সালে স্ত্রীকে চাকরি পাইয়ে দেন।২০১৫ সালে এসএসসির পরীক্ষায় বসেন তার স্ত্রী জেসমিন। সেই পরীক্ষার প্যানেল বাতিল করে এসএসসি।অথচ ২০১৯ সালে সেই বাতিল হওয়া প্যানেল থেকে জেসমিনকে বাঁকুড়ার ইন্দপুর ব্লকের ভতড়া শ্রীদুর্গা বিদ্যায়তন হাইস্কুলের সংস্কৃতের শিক্ষিকা হিসেবে নিয়োগ করা হয়। অভিযোগ, নিজের পদের প্রভাব খাটিয়ে স্ত্রীকে চাকরি পাইয়ে দিয়েছেন এই এসএসসির প্রাক্তন কর্তা।

👁️‍🗨️দেখুন🎦ভিডিও। 👇

Full View


Tags:    

Similar News