টপ,কুর্তিতে ৩০% ছাড়,আর জামা কাপড়ে ১০%,ঈদ উপলক্ষে অফারের ছড়াছড়ি কনফিডেন্স টেলার এন্ড ক্লথ স্টোরে।

ট্রেন্ডি টেলারিং সার্ভিসের পাশাপাশি এদের ক্লথ স্টোর রয়েছে দীর্ঘদিন ধরে।এবার কনফিডেন্স টেলার শুরু করেছে কম খরচে একেবারে হাতে - কলমে মহিলাদের সেলাই প্রশিক্ষণ কেন্দ্র।

Update: 2024-03-13 18:12 GMT

বাঁকুড়া২৪x৭প্রতিবেদন : ঈদ এবং চৈত্র সংক্রান্তি উপলক্ষে ছাড়ের ছড়াছড়ি বাঁকুড়া শহরের গোবিন্দনগর বাস স্ট্যান্ড লাগোয়া কনফিডেন্স টেলার এন্ড ক্লথ স্টোরে। এখানে মহিলাদের সব ধরনের টপ এবং কুর্তির ওপর সরাসরি ৩০ % ছাড় মিলছে।আর পুরুষ এবং মহিলাদের সব ধরনের পোষাকের কাপডের ওপর মিলছে সরাসরি ১০% ছাড়। এমনকি ভিমল,রেমন্ডের মতো নামী ব্র‍্যান্ডের ছিটেও মিলছে ১০% ছাড়।ঈদ উপলক্ষে প্রচুর খান ড্রেস এবং পাঞ্জাবীর কাপড়,চুড়িদার পিসের সম্ভার রয়েছে,আছে নজর কাড়া ব্লাউজের পিসও।এছাড়া ওয়েডিং গ্রাউন, লেহেঙ্গার কাপড়ও পাবেন।

কনফিডেন্স টেলারে ছিট কিনে আপনি ষোলোআনা কনফিডেন্সের সাথে আপনার পছন্দসই জামা- কাপড় বানিয়ে নিতে পারবেন।এদের নিজস্ব ম্যানুফ্যাকচারিং ইউনিটও রয়েছে।আপনি আনলিমিটেড ট্রায়াল দিয়ে আপনার মন পছন্দ পোষাক বানিয়ে নিতে পারবেন বাজার থেকে কম মূল্যে।এছাড়া,বিয়ের পাঞ্জাবি, গ্রাউন,লেহেঙ্গা, হলদির লেহেঙ্গা, রিসেপশনের ব্রাইডাল লেহেঙ্গা এবং ব্রাইডাল ব্লাউজও বানিয়ে নিতে পারেন এখান থেকে।এমনকি স্কুল,কলেজ বা প্রতিষ্ঠানের ইউনিফর্মও বানানো যায় অনেক কম খরচে।আর যদি বাল্কে অর্ডার দেওয়া তাহলে পেয়ে যাবেন বিশেষ ছাড়।।

ট্রেন্ডি টেলারিং সার্ভিসের পাশাপাশি এদের ক্লথ স্টোর রয়েছে দীর্ঘদিন ধরে।এবার কনফিডেন্স টেলার শুরু করেছে কম খরচে একেবারে হাতে - কলমে মহিলাদের সেলাই প্রশিক্ষণ কেন্দ্র।মহিলা শিক্ষিকারা এই প্রশিক্ষণ দেবেন।এবং প্রশিক্ষণের পর আপনি কাজও পাবেন এখান থেকে।কেনাকাটা,টেলারিং বা প্রতিক্ষণ যে কোন বিষয়ে তথ্য জানতে হলে কল করে নিতে পারেন

   : 8918736133 / 9933599692 নাম্বারে।

টেলার কনফিডেন্স এন্ড ক্লথ স্টোরের ঠিকানা: গোবিন্দ নগর বাসস্ট্যান্ড লাগোয়া ফায়ার ব্রিগেড স্টেশন মোড় ক্রসিংয়ের কাছে, দেশবন্ধু লজের সামনে।স্টক শেষ হওয়ার আগেভাগেই সেরে নিন কেনাকাটা আর ছাড়ের লাভ ওঠান।

👁️‍🗨️দেখ্বন🎦ভিডিও। 👇

Full View


Tags:    

Similar News