সিভিক ভলেন্টিয়ারের দাদাগিরির প্রতিবাদ, অঙ্গনওয়ারি কর্মীকে বেধড়ক মার,অভিযোগ নিতে অস্বীকার বড়জোড়া থানার।

Update: 2021-08-17 14:10 GMT

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : সিভিক ভলেন্টিয়ারের দাদাগিরির প্রতিবাদ করায় ওই সিভিক ভলেন্টিয়ারের হাতে নিগৃহীত হলেন চায়না তেওয়াড়ী নামে এক অঙ্গনওয়ারি কর্মী। রডের বাড়ি দিয়ে হাত ভেঙ্গে দেওয়ার পাশাপাশি মাথাও ফাটিয়ে দেওয়া হয়। আর এই মারধরের ঘটনায় বড়জোড়া থানায় কর্মরত সিভিক ভলেন্টিয়ার জয়ন্ত তেওয়াড়ীর সাথে তার দুই দাদা হেমন্ত ও সুমন্ত যোগ দেয় বলে অভিযোগ উঠছে।


 বাঁকুড়ার মালিয়াড়া গ্রামের ঘটনা৷ নিগৃহীতা অঙ্গনওয়ারি কর্মী চায়না দেবীর অভিযোগ অপ্রকৃতস্থ অবস্থায় ওই সিভিক ভলেন্টিয়ার গালিগালাজ করার পাশাপাশি এক মহিলার সাথেও আপত্তিকর ব্যবহার করে এবং তার জেরে বচসা এমনকি হাতাহাতির উপক্রম হলে চায়না দেবী প্রতিবাদ করেন।

 তার পরই ওই সিভিক ভলেন্টিয়ার ও তার দুই দাদা মিলে চায়না দেবীকে মারধর করে। বড়জোড়া থানায় অভিযোগ জানাতে গেলে থানা অভিযোগ নিতে অস্বীকার করে।বাধ্য হয়ে অন লাইনে অভিযোগ দায়ের করেন তিনি। এদিকে,এই ঘটনাকে কেন্দ্র করে রাজনৈতিক চাপান উতোর শুরু হয়েছে জোর কদমে। তৃণমুল বিষ্ণুপুর সাংগঠনিক জেলার সভাপতি তথা বড়জোড়ার বিধায়ক অলোক মুখোপাধ্যায় ও বিজেপির বিষ্ণুপুর সাংগঠনিক জেলার সভাপতি সুজিত আগস্তির অভিযোগ পালটা অভিযোগে সরগরম বড়জোড়ার রাজনৈতিক আবহাওয়া।

👁️দেখুন 🎦ভিডিও। 👇

Full View


Tags:    

Similar News