গ্রামে ঢুকে স্কুল ছাত্রীর শ্লীলতাহানির চেষ্টা,বহিরাগত যুবক কে গণ পিটুনি,পুলিশের গাড়ী ভাঙচুর,বিক্ষোভে উত্তাল ইন্দপুরের ঝরিয়া গ্রাম।

Update: 2022-03-28 17:52 GMT

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : এক স্কুল ছাত্রীর শ্লীলতাহানির চেষ্টার ঘটনা কে কেন্দ্র করে উত্তাল হল জেলার ইন্দপুর থানার ঝরিয়া গ্রাম। এদিন সকালে সাইকেলে চড়ে বান্ধবীদের সাথে স্কুলে যাওয়ার সময় এক নবম শ্রেণীর ছাত্রীর পথ আগলে শ্লীলতাহানির চেষ্টা চালায় এক বহিরাগত যুবক। আর এই ঘটনার খবর ওই ছাত্রীর বাড়ীতে পৌঁছে দেয় আর এক ছাত্রী। এই ঘটনা টের পেয়ে গ্রামের কয়েক জন যুবক ওই অভিযুক্ত বহিরাগত যুবক কে ধরে ফেলে। এর পর চলে বেধড়ক গণ পিটুনি।খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় ইন্দপুর থানার পুলিশ। উত্তেজিত জনতা পুলিশকে ঘিরে বিক্ষোভে ফেটে পড়েন।মহিলারাও পুলিশকে ঘিরে ধরেন এবং পুলিশের গাড়ীতে ব্যপক ভাঙ্গচুর চালানো হয়।

 গ্রামবাসীদের অভিযোগ,এই ধরনের ঘটনা প্রায় ঘটলেও পুলিশ নিষ্ক্রিয়। পুলিশকে বারে,বারে অভিযোগ জানিয়েও কাজ হয় নি।ফলে বহিরাগত যুবকরা ইন্দপুরের ঝরিয়া গ্রামে এসে ছাত্রীদের উত্যক্ত করছে,অভব্য আচরন করছে। এদিন, মাত্রা ছাড়িয়ে শ্লীলতাহানির চেষ্টাও চলে। এমনকি এই ছাত্রীটি কে অপহরণের চেষ্টাও চালায় ওই যুবক এমন অভিযোগও উঠছে।অন্যদিকে,এই এলাকায় পুলিশের নজরদারি ও পুলিশ ক্যাম্প করে এমন ঘটনা ঠেকানোর দাবীও তোলেন গ্রামবাসীরা। এবং পুলিশ তা মেটানোর আশ্বাস দিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পাশাপাশি, ওই অভিযুক্ত যুবককে উদ্ধার করে থানায় নিয়ে যায়। এবং তাকে গ্রেপ্তার করে।

গ্রামবাস্যিরা জানিয়েছেন ওই বহিরাগত যুবক ওন্দা থানা এলাকার শুশুনিয়া গ্রামের বাসিন্দা। সে কি ভাবে ভিন গ্রামে এসে এমন কান্ড ঘটালো তা নিয়েও প্রশ্ন উঠছে। এখন দেখার এই ঘটনার পর পুলিশ কতখানি সক্রিয় হয়? দিকেই নজর রাখছেন ঝরিয়া গ্রামের বাসিন্দারা।

👁️দেখুন 🎦 ভিডিও। 👇

Full View


Tags:    

Similar News