আবেদনের ১৫ ঘন্টার মধ্যেই মিলল স্বাস্থ্য সাথী কার্ড, তা নিয়ে আজ ভেলোর পাড়ি দিচ্ছেন ব্রেন টিউমার আক্রান্ত সারেঙ্গার রামবিষ্ণু পণ্ডা।

Update: 2021-01-09 16:54 GMT

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : আম জনতাকে সরকারী পরিষেবা প্রদানের ক্ষেত্রে আরও একবার নজীর গড়ল সারেঙ্গা ব্লক প্রশাসন। এই ব্লকের কুসুমটিকরী গ্রামের বাসিন্দা রামবিষ্ণু পণ্ডা ব্রেন টিউমারে আক্রান্ত হওয়ায় তিনি চিকিৎসার জন্য ভেলোর সিএমসি হাসপাতালে যাওয়ার মনস্থির করেন। কিন্তু চিকিৎসার খরচ কি করে জোগাবেন তা নিয়ে পড়েন সমস্যায়।


প্রতিবেশীদের পরামর্শে তিনি সাহায্যের জন্য শাসক দলের স্থানীয় এক নেতা ও সমাজসেবী তারা শঙ্কর মহাপাত্রের দ্বারস্থ হন। তারা শঙ্কর বাবু তাকে নিয়ে সরাসরি হাজির হন সারেঙ্গার বিডিও ফাহিম আলমের কাছে। বিডিও বিশেষ উদ্যোগ নিয়ে স্বাস্থ্য সাথী কার্ড তৈরীর ব্যবস্থা করেন।

 এবং আবেদনের ১৫ ঘন্টার মধ্যে এই কার্ড পৌঁছে যায় রামবিষ্ণু বাবুর কাছে। তিনি এই কার্ড নিয়ে আজই পাড়ি দিচ্ছেন ভেলোর। আর এই চিকিৎসার সুযোগ মেলায় তিনি সারেঙ্গা ব্লক প্রশাসন থেকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সকলের প্রতিই কৃতজ্ঞতা স্বীকার করেছেন। আর এভাবে ১৫ ঘন্টার মধ্যে স্বাস্থ্য সাথী কার্ড তুলে দিতে পেরে খুশী বিডিও ফাহিম আলমও।


আজই চিকিৎসার জন্য ভেলোরের উদ্দেশ্যে রওয়ানা দিচ্ছেন রামবিষ্ণু বাবু। তার দ্রুত আরোগ্য কামনা করি আমরাও। সেই সাথে কুর্নিশ জানাই সারেঙ্গা ব্লক প্রশাসনকেও।

দেখুন 🎦 ভিডিও। 👇

Full View


Tags:    

Similar News